ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান। নীলফামারীতে দীপ আই কেয়ার ফাউন্ডেশনে চক্ষু সেবা মাত্র একশত টাকায় হিট স্ট্রোকের আগে কি কি,উপসর্গ হতে পারে
চট্টগ্রাম মিরসরাই ট্র্যাজেডির ১১ বছর আজ

চট্টগ্রাম মিরসরাই ট্র্যাজেডির ১১ বছর আজ

চট্টগ্রাম মিরসরাই ট্র্যাজেডির ১১ বছর আজ রবিবার

চট্টগ্রাম প্রতিবেদক,
চট্টগ্রামের মিরসরাই ট্রাজেডির ১১ বছর আজ ।আজ সোমবার (১১জুলাই/২২) সকালে দিবসটিকে স্মরণ করে স্কুল কর্তৃপক্ষের উদ্যোগে শোক র‌্যালি-স্মরণসভার আয়োজন করা হয়েছে। ২০১১ সালের ১১ জুলাই এই দিনে বড়তাকিয়া-আবুতোরাব সড়কের সৈদালী এলাকায় খেলা দেখে ফেরার পথে একটি মিনি ট্রাক উল্টে ৪০ জন স্কুলছাত্রসহ ৪৫ জনের মৃত্যু হয়।
২০১১ সালের ১১ জুলাই, মিরসরাই স্টেডিয়ামে ছিল বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলা। খেলায় অংশ নিয়েছিল আবুতোরাব সরকারি প্রাথমিক বিদ্যালয় ও আঞ্জুমুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয়। ২-০ গোলে জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছিল আবুতোরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়। ওই বিজয় মিছিল নিয়ে মিনি ট্রাকে চড়ে হৈ-হুল্লোড় করতে করতে বাড়ি ফেরার পথে স্মরণকালের মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় মৃত্যুবরণ করে আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের ৩১জন ছাত্র। এছাড়া প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের ২জন, আবুতোরাব ফাজিল মাদ্রাসায় ২জন, আবুতোরাব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩ জন, আবুতোরাব এস এম প্রাথমিক বিদ্যালয়ের ২জন, ক্রীড়ামোদী ২জন যুবক, ২ কিশোর, ও হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণকারী একছাত্রের বাবা।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST